বার্তা পাঠান
Henan Jinbailai Industrial Co., Ltd.
ইমেইল frank@jinblai.com টেলিফোন: 86-0372-2156005
বাড়ি
বাড়ি
>
মামলা
>
Henan Jinbailai Industrial Co., Ltd. সম্পর্কে সর্বশেষ কোম্পানি মামলা জলীয় বাষ্পের কামিনের অসুবিধা কি?
ঘটনাবলী
একটি বার্তা রেখে যান

জলীয় বাষ্পের কামিনের অসুবিধা কি?

2024-02-05

সম্পর্কে সর্বশেষ কোম্পানি মামলা জলীয় বাষ্পের কামিনের অসুবিধা কি?

জলীয় বাষ্পের কামিনের অসুবিধা কি?

 

যদিও বাষ্প চুলা তাদের সৌন্দর্য এবং উদ্ভাবনী নকশার জন্য জনপ্রিয়, তাদের সাথে যুক্ত কিছু বিবেচনা এবং সম্ভাব্য অসুবিধা রয়েছেঃ

 

1. সীমিত গরম করার ক্ষমতাঃবাষ্প চুলা প্রধানত আলংকারিক এবং ঐতিহ্যগত তাপ উত্স তুলনায় অনেক তাপ প্রদান করতে পারে না।অতিরিক্ত গরম করার সমাধান প্রয়োজন হতে পারে.

 

2বিদ্যুতের উপর নির্ভরশীলতা:বেশিরভাগ বাষ্প চিমনিগুলি অতিস্বনক প্রযুক্তি এবং এলইডি লাইটগুলি চালিত করতে বিদ্যুতের উপর নির্ভর করে যা শিখা প্রভাব তৈরি করে। বিদ্যুৎ বিচ্ছিন্নতার সময় চিমনিগুলি কাজ করতে পারে না।

 

3প্রাথমিক খরচ:একটি বাষ্প চুলা একটি ঐতিহ্যগত বৈদ্যুতিক বা গ্যাস চুলা তুলনায় একটি উচ্চ প্রাথমিক খরচ আছে। খরচ বাস্তবসম্মত শিখা প্রভাব এবং অন্যান্য বৈশিষ্ট্য তৈরি করতে ব্যবহৃত প্রযুক্তি অন্তর্ভুক্ত।কিন্তু একবার তুমি তা পেয়ে গেলে তুমি তার সৌন্দর্যের অধিকারী হতে পারবে.

 

4. পানি খরচঃযদিও এই অগ্নিকুণ্ডগুলিতে সাধারণত পানির খরচ কম থাকে, তবে তাদের বাষ্প উত্পাদন করার জন্য একটি পানির উত্স প্রয়োজন। ব্যবহারকারীদের নিয়মিত পানির ট্যাঙ্কটি পুনরায় পূরণ করতে হবে, যা কিছু অসুবিধার কারণ হতে পারে।কিন্তু এখন কিছু মডেল আছে যা স্বয়ংক্রিয়ভাবে পানি যোগ করতে পারে যতদিন পানি পাইপ সংরক্ষিত হয়.

 

5রক্ষণাবেক্ষণঃজলীয় বাষ্পীয় কামিনগুলিকে পর্যায়ক্রমিক রক্ষণাবেক্ষণের প্রয়োজন হতে পারে, যেমন জলের জলাধার পরিষ্কার করা এবং কোনও খনিজ জমা যা অতিস্বনক প্রযুক্তির অপারেশনকে প্রভাবিত করতে পারে তা পরীক্ষা করা।

 

6. সব পরিবেশের জন্য উপযুক্ত নয়:যদিও এই অগ্নিকুণ্ডগুলি অনেকগুলি অভ্যন্তরীণ জায়গার জন্য উপযুক্ত, তবে তারা আর্দ্র পরিবেশে উপযুক্ত নাও হতে পারে কারণ বায়ুতে অতিরিক্ত আর্দ্রতা ঘনীভবনের মতো সমস্যার কারণ হতে পারে।যদি আপনার ঘরের ভিতরে বায়ু আর্দ্রতা ইতিমধ্যে খুব বেশি হয়, আমাদের কোম্পানি আপনি একটি বাষ্প চুলা ব্যবহার করার সুপারিশ করে না. আপনি বায়ু আর্দ্রতা কমাতে একটি বাস্তব আগুন জ্বলন্ত চুলা চয়ন করতে পারেন.

water vapor fireplace

এই সম্ভাব্য অসুবিধাগুলি সত্ত্বেও, বাষ্পীয় কামিনগুলি আপনার থাকার জায়গার পরিবেশ বাড়ানোর জন্য একটি আকর্ষণীয় এবং পরিবেশ বান্ধব বিকল্প।একটি নির্দিষ্ট বাষ্প চুলা আপনার বাড়ির জন্য একটি ভাল বিকল্প কিনা তা সিদ্ধান্ত নেওয়ার সময়, ব্যক্তিগত পছন্দ, বাজেট, এবং চাহিদা এবং একটি নির্দিষ্ট বাষ্প কামিনের নির্দিষ্ট বৈশিষ্ট্য বিবেচনা করা গুরুত্বপূর্ণ। সর্বশেষ পণ্য উদ্ধৃতি পেতে আমাদের সাথে যোগাযোগ করুন।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-0372-2156005
আনিয়াং সিটি, হেনান প্রদেশ, চীন
আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান